Sprizads Is A Big Scam site
















প্রায় ৬ মাস আগে একাউন্ট খুলেছি।
প্রতিদিন কাজ চালিয়েই যাচ্ছি।
এই সাইটে আমি ৪০ ডলার ইনভেস্ট করেছি।
এখনো ১ ডলার তুলতে পারেনি!
এ যাবৎ ৭-৮ বার টাকা তোলার জন্য উইথড্রো দিছি;
বাট ১০-১২ দিন হয়ে যায় টাকা দেয়না।
পরে রিফান্ড হয়ে যায় বা আমি ক্যান্সেল করে দেই!!!
এডমিনকে সাপোর্টে সহযোগিতা চেয়েছি কয়েকবার বাট কোন রিল্পে দেয়না!!!
 .
আমার প্রশ্ন হচ্ছে, এরা কি সত্যিই টাকা দেয়না নাকি বাংলাদেশীদের টাকা দেয়া বন্ধ করে দিছে?
আমার অনুরোধ এই সাইটে কেউ ইনভেস্ট করবেননা।
Sprizads যে স্ক্যাম নিচ্ছে তার বড় প্রমাণ এই সাইটটি টপ-২ এ ছিল।
এখন টপ-৬ আশাকরি আরো পিছিয়ে যাবে। 
. 
ইনকামের জন্য আরো পড়তে পারেন,
.
Neobux থেকে প্রতিদিন ইনকাম করুন 15-20 ডলার  
 .
  Ojooo ওজো থেকে প্রতিদিন ইনকাম করুন ১২-১৫ ডলার
 .
  Scarlet Clicks থেকে প্রতিদিন ১০-১২ ডলার ইনকাম করুন 
.
Gptplanet Ptc Site থেকে ২০ হাজার টাকা মাসে ইনকাম করুন  
.
Cliquebook থেকে প্রতিমাসে ১০ হাজার টাকা ইনকাম করুন 
.
প্রয়োজনে ফোন করুনঃ একাউন্ট খুলতে কোন অসুবিধা হলে কিংবা
অন্যকোন সহযোগিতার জন্য আমার নিচের নম্বরে ফোন করুন।
২৪ ঘন্টা খোলা থাকে আমার ফোন নম্বর
01774355943
.
=> =>=> Extra Site Link <=<=<= 

.
আমার ফোন নম্বর- 01774355943
.
.  
.
.
Previous
Next Post »