পপিকে পা ধরে মাফ চাইতে হবে-মাহফুজার রহমান









ঢালিউডের সুদর্শনীয় নায়িকা সাদিকা পারভীন পপি।
বেশকিছু দিন থেকে তার মাঝে চলছে ঝড়। এটিএন
বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর
রহমানের সাথে তার একটি ছবি সামাজিক যোগাযোগ
মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে পপির প্রতি চড়াও মনোভাব
মাহফুজার রহমানের। . প্রসঙ্গত, পপি একটি ছবিতে শুটিং
করার জন্য কয়েকদিন আগে মেকাপ করতে ছিলেন।
এ সময় মাহফুজার রহমান ঐ ফ্লোরে হাজির হন।
 মেকাপম্যান ঠিকভাবে মেকাপ করতে পারছিলেননা।
এ নিয়ে মাহফুজার রহমান নিজ হাতে পপিকে মেকাপ করে দেন।
সেই মেকাপের ছবি দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে
ভাইরাল হয়। এ নিয়ে গত সোমবার রাজধানীর কারওয়ান
বাজারে সাংবাদিক দের সাথে কথা বলেন মাহফুজার রহমান।
তিনি বলেন, পপিকে একজন খারাপ মেয়ে। ঐ মেয়েকে আমার কাছে
ক্ষমা চাইতে হবে। সেই সাথে ক্ষমা চাওয়ার ছবি ও ভিডিও আমি খবরে
প্রকাশ করব। তাহলেই আমি তাকে মাফ করে দিব। তিনি আরো বলেন,
পপি লিখেছেন আমি নাকি তার এখন থেকে পারমানেন্ট মেকাপম্যান!
সে আমার কাছে ক্ষমাও চেয়েছে। তবে তাকে প্রকাশ্য আমার পা ধরে
ক্ষমা চাইতে হবে। এ নিয়ে নায়িকা পপি বলেন,
আমি এ ধরনের কোন ছবি প্রকাশ করিনি। এটা গনমাধ্যম কর্মীদের কাজ।
Previous
Next Post »