Paidverts থেকে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করুন














পেইডভার্ট কি? পেইডভার্ট হচ্ছে একটি পিটিসি সাইট।
পিটিসি মানে ১০ ১৫ মিনিট এড দেখে ইনকাম করা।
পেইডভার্ট ২০১৪ সাল থেকে আছে এবং প্রতিদিন এরা তাদের সদস্যদের টাকা দিয়েই যাচ্ছে।
.
কাজ করতে যা লাগবেঃ 
১। একটা মোবাইল বা কম্পিউটার
২। ইন্টারনেট কানেকশন
৩। একটি পেইডভার্ট একাউন্ট।
.
একাউন্ট যেভাবে খুলবেনঃ 
নিচের লিংকটাতে ক্লিক করলেই পেইডভার্ট এর ড্যাশবোর্ড চলে আসবে।
 .
 https://paidverts.com/ref/Hamedul
 .
এটা ড্যাশবোর্ড . এবার ড্যাশবোর্ড থেকে সাইনআপে ক্লিক করুন 
এবার নিচের ঘরটি আসবে 
এখানে আপনার পুরোনাম ডাকনাম, ইমেইল,কনফার্ম ইমেইল,পাসওয়ার্ড,জন্মদিন ঠিকঠাক ভাবে দিন।
.
বিশেষ দ্রষ্টব্য ১ একটা মোবাইল বা কম্পিউটারে একটার বেশি একাউন্ট খোলা যাবেনা।
করলে সব কয়টায় ব্যান করে দিবে।
অবশ্যেই আমার লিংকটাতে ক্লিক করে একাউন্ট খুলবেন।
ওটা আমার রেফারেল লিংক। আমার রেফারেলে খুললে আমি কিছুটা কমিশন পাবো।
তাছাড়া আমার রেফারেলে খুললে আমি আপনাকে আরো সহজেই সহযোগিতা করব।
.
যা কাজ করতে হবেঃ পেইডভার্টের কাজ অন্যান্য পিটিসি থেকে একদম আলাদা।
এখানকার কাজকে ২ ভাগে ভাগ করা যায়।
১। Bap এড দেখা
১। লেভেল ঠিক রাখা
২। পেইড এড দেখা
সম্পর্কে বিস্তারিত আলোচনা
.
১। Bap এড দেখাঃ পেইড প্রতিদিন আপনাকে ফ্রি ১২০ Bap+এবং
ক্লেলাম ৬০ Bap= ১৮০ Bap দিবে।
.
Bap কি? Bap হচ্ছে ডলারের মত একটা কারেন্সী।
Bap এর মাধ্যমে পেইডভার্টে লেভেল গণনা করা হয়।
প্রতিদিন এই ফ্রি Bap গুলোর এড দেখলে Bap বাড়তে থাকবে।
.
২। লেভেল ঠিক রাখাঃ পেইডভার্টে মোট ১৫টি লেভেল আছে।
প্রত্যেকটা লেভেলের ইনকাম ভিন্ন।
যেমন,
০ লেভেল= 0-1599
১ লেভেল=1600_11999
২ লেভেল=12000-23999
৩ লেভেল=24000-47999
৪ লেভেল=48000_95999
৫ লেভেল=96000-179999
৬ লেভেল=180000_359999
৭ লেভেল=360000-719999
আমাদের টার্গেট লেভেল_৭ পর্যন্ত।
লেভেল_৭ এ ১০ ডলারের এড প্রতিদিন দেয়।
যা থেকে ৮ ডলার প্রতিদিন ঐখানে দিয়ে Bap কিনে লেভেল ঠিক রাখতে হবে।
আর বাকি ২ ডলার আমাদের প্রতিদিনের লাভ।
.
Bap কেন কিনতে হবে? যখন আমরা ফ্রি Bap গুলো দেখে কিংবা
একাউন্টে খুলে কিছু ডলার ইনভেস্ট করে সরাসরি লেভেল-৭ এ যাবো।
তখন পেইডভার্ট প্রতিদিন আমাদের ১০ ডলারের এড দেখার সুযোগ করে দিবে
এই পেইড এড গুলো আসার মাধ্যমে তারা কিছু পরিমাণ Bap কেটে
নিবে।
আপনার মোট
Bap থেকে এটা কেটে তারা
পেইড এড দিবে।
তাই লেভেল ঠিক রেখে
প্রতিদিন একই পরিমাণ
পেইড এড পেতে Bap কিনে লেভেল ঠিক রাখতে
হবে।
.
Bap কিভাবে কিনে?
Bap কেনার জন্য পেইডভার্টের ড্যাশবোর্ড এ এসে BuyAds এ ক্লিক
করতে হবে।
.
এবার এখান থেকে
Bulkads অপশনে
ক্লিক করতে হবে।
.
এখানে পরপর ৪টা
অপশন আপনাকে দিতে
হবে।
১ম অপশনে আপনার নিজস্ব বা অন্যকারো
একটি ওয়েবসাইটের
লিংক দিতে হবে।
যেমন,
www.Rtv.Com
.
২য় অপশনে ঐ সাইট
সম্পর্কে ৩ জায়গায় ৩টা লাইন লেখতে হবে।
.
৩য় অপশনে আপনি
কত ডলারের Bap কিনতে
চান তার পরিমাণ
দিতে হবে।
যেমন,
পেইডভার্টে ১ ডলারের
মাধ্যমে ২৪০০ Bap কেনা
যায়।
আপনি যত ডলার লিখবেন
তত ডলারের সাথে
২৪০০ গুণ হবে।
যেমন, ৫ ডলার সিলেক্ট
করলে আপনি
৫*২৪০০=১২০০০ Bap
পাবেন।
.
৪র্থ অপশনে আপনাকে
পেমেন্ট সিলেক্ট করতে
হবে। অর্থাৎ এই ব্যালেন্স
আপনি কোথা থেকে
দিবেন।
যেমন, Parfect money
Bitcoin
Solid trust
Earning balance
আপনার যেটাতে ঐ পরিমান ডলার
আছে তা সিলেক্ট করে দিন। এবার একটু নিচে এসে চোর কোনার ঘরটিতে টিক দিয়ে finish এ ক্লিক করলেই কাজ শেষ। অটোমেটিক Bap আপনার যোগ হবে।
.
। পেইড এড দেখাঃ 
Bap এড যেভাবে দেখে ঠিক সেভাবেই পেইড এড দেখে। এখানে তফাতটা শুধু একটাই। bap এড পেইডভার্ট প্রতিদিন ফ্রি দেয়। আর পেইড এড মানে সেন্ট বা ডলারের এড। যা কিছু পরিমাণ bap কেটে নেয়ার মাধ্যমে প্রতিদিন পাবেন। . বিশেষ দ্রষ্টব্য লেভেল অনুযায়ী সকলকে একেক রকম পেইড এড দেয়া হয়। যার লেভেল যত বেশি, সে তত বেশি ডলারের পেইড এড পায়।
.
যা মনে রাখবেনঃ বহু কষ্ট করে পোষ্টটা লিখেছি। যদি কেউ একাউন্ট খুলতে চান। তাহলে অবশ্যেই আমার রেফারেল লিখটাতে ক্লিক করে একাউন্ট খুলবেন। এতে আমি কিছুটা কমিশন পাব। যারফলে আমার লেখাটা সার্থক হবে। একাউন্ট খুলতে বা কাজ করতে সমস্যা হলে আমার নিচের ফোন নম্বরে ফোন করবেন। আমি যথাসাধ্য সহযোগিতা করার চেষ্টা করব। আমার ফোন নম্বর 
0177435593
.
Previous
Next Post »